শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
অজ্ঞান করে আমার কুমারীত্ব বিক্রি করে সোনাক্ষীকে তারকা বানিয়েছেন শত্রুঘ্ন-পুনম: পূজা

অজ্ঞান করে আমার কুমারীত্ব বিক্রি করে সোনাক্ষীকে তারকা বানিয়েছেন শত্রুঘ্ন-পুনম: পূজা

অজ্ঞান করে আমার কুমারীত্ব বিক্রি করে সোনাক্ষীকে তারকা বানিয়েছেন শত্রুঘ্ন-পুনম: পূজা
অজ্ঞান করে আমার কুমারীত্ব বিক্রি করে সোনাক্ষীকে তারকা বানিয়েছেন শত্রুঘ্ন-পুনম: পূজা

বিনোদন ডেস্ক: পূজার কথায়, ‘‘শত্রুঘ্ন সিন্‌হার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ওঁদের বাড়ি গিয়েছিলাম। আমাকে কিছু একটা খাইয়ে আমার উপর কালো জাদু করেছিলেন তাঁর স্ত্রী। আসলে আমার রূপের জন্য আমাকে হিংসা করতেন পুনম। আর নিজের মেয়ে সোনাক্ষীর চেহারা নিয়ে চিন্তিত ছিলেন তিনি।’’

বলি তারকা সোনাক্ষী সিন্‌হার পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ‘বিগ বস’ খ্যাত পূজা মিশ্রের। তাঁর দাবি, সোনাক্ষীর বাবা, অভিনেতা-রাজনীতিক শত্রুঘ্ন সিন্‌হা এবং তাঁর স্ত্রী পুনম সিন্‌হা নাকি পূজার কুমারীত্ব বিক্রি করে তারকা বানিয়েছেন নিজেদের মেয়েকে। তা ছাড়া কালো জাদু করার অভিযোগও এনেছেন পূজা।

পূজার কথায়, ‘‘সিনহা পরিবার অন্য মাত্রায় অপরাধী। নিজের বাড়িতে মধুচক্র চালাতেন এঁরা। লোখান্ডওয়ালায় একই আবাসনে থাকতাম আমরা। ওঁদের বাড়িতে ডেকে আমাকে অজ্ঞান করে যৌন সঙ্গম করাতেন। ওঁরা শয়তান। শত্রুঘ্ন সিন্‌হার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে ওঁদের বাড়ি গিয়েছিলাম।

আমাকে কিছু একটা খাইয়ে আমার উপর কালো জাদু করেছিলেন তাঁর স্ত্রী। আসলে আমার রূপের জন্য আমাকে হিংসা করতেন পুনম। আর নিজের মেয়ে সোনাক্ষীর চেহারা নিয়ে চিন্তিত ছিলেন তিনি। তাই এ সমস্ত কাজ করতেন। তা ছাড়া আমি সিঙ্গাপুর থেকে কেনাকাটা করে এলে আমার বাড়ি এসে জিনিস চুরি করতেন।’’

পূজার প্রশ্ন, ‘‘সোনাক্ষীর তো পোশাকশিল্পী হওয়ার কথা ছিল। কী ভাবে বলিউডের নায়িকা হয়ে গেলেন আচমকা?’’ নিজেই তার কারণ জানিয়ে বললেন, ‘‘আমাকে দিয়ে যৌন সঙ্গম করিয়ে টাকা রোজগার করতেন ওঁরা। সেই টাকায় মেয়েকে তারকা বানিয়েছেন।’’

৩৫টি ছবিতে নাকি কাজ করার কথা ছিল পূজার। কিন্তু তাঁর দাবি শত্রুঘ্ন জোর করে তাঁর বাড়িতে ঢুকে পড়ে পূজার প্রযোজকদের ভাঙিয়ে নিতেন। কোনও ছবিতেই কাজ করা হয়নি তাঁর। পূজার দাবি, ২০০৭ সাল থেকে ২০১৪ পর্যন্ত এই ঘটনা বারবার ঘটেছে।

পূজা এর আগেও খবরের শিরোনাম দখল করেছেন। সলমন খানের ভাই সোহেল খান এবং আরবাজ খানের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন, তাঁরা পূজাকে আট বার ধর্ষণ করেছেন।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply